Friday, October 21, 2016

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনালে কাপাসিয়া(উপজেলা)



বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উপজেলা পর্যায়েরর আজকের সেমিফাইনাল খেলায় আমাদের কাপাসিয়া,গাজীপুর সদর কে ১-০ গোলের ব্যাবধানে হারিয়ে পৌছে গেছে ফাইনালে।খেলাটি অনুষ্ঠিত হয় গাজীপুর রাজবাড়ী সংলগ্ন শহীদ বরকত স্টেডিয়ামে।
আমাদের কাপাসিয়া উপজেলাকে প্রতিনিধিত্ব করছে রায়েদ ইউনিয়নের ৯৩ নং বিবাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়(প্রধান শিক্ষক জনাব আফতাব উদ্দিন)
খেলার শুরু থেকেই রাজ্জাক,শরীফ,রনি,সৌরভরা আক্রমনাত্বক ফুটলবল খেলে প্রতিপক্ষকে চাপের মধ্যে ফেলে দেয় কাপাসিয়া।প্রথমার্ধে গাজীপুর সদরে টিমের একটি মাত্র শর্ট বারপোস্টে লেগে ফিরে আসে।কাপাসিয়ার গোলকিপার হাবিবুরের অসাধারন গোলকিপিং এর কথা না বললেই নয়।এছাড়া পুরো খেলা জুরেই ছিলো কাপাসিয়ার দখলে।টান টান উত্তেজনাকর খেলার দ্বিতীয়ার্ধে কাপাসিয়া কর্নার কিক থেকে দুর্দান্ত এক গোল করে এগিয়ে যায়।শেষপর্যন্ত ১-০ গোলে আমাদের প্রানপ্রিয় কাপাসিয়ার প্রতিনিধিত্ব করা ৯৩ নং বিবাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল জিতে ফাইনালে পৌছে।
খেলোয়ারদের প্রাথমিকভাবে প্রশিক্ষন ও অনুপ্রেরনা দিয়ে যাচ্ছেন সংশ্লিষ্ট সবাই সহ জনাব জিয়া ও নাঈম। (বিশেষ করে বলছি যে এসকল খেলোয়ারদের কে যদি এখন থেকেই সুযোগ সুবিধা করে দেওয়া হয় যে কোন উপায়ে,একদিন এরাই আমাদেরকে দেখাবে বিশ্বকাপের পথ! কর্তৃপক্ষ এদের জন্য সুযোগ সুবিধা করে দিবে এদের প্রতি নজর রাখবেন সেই কামনা! এসব কলিগুলো যেন ঝড়ে না না যায়।)
উল্লেখ্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উপজেলা পর্যায়েরর ফাইনাল খেলা আগামীকাল দুপুর ২:৩০ মিনিটে গাজীপুর রাজবাড়ী শহীদ বরকত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।আগামী কালকের খেলায় জয়ী হতে পারলেই ঈন শা আল্লাহ জেলা পর্যায়ে আমরা কাপাসিয়া গাজীপুর জেলার প্রতিনিধিত্ব করবো।সবার দোয়া ও সমর্থন কামনা করছি।

আগামীদিনের সম্ভাবনাময় এইসকল উদীমান তারকাদের অনুপ্রেরনা দিতে চলে আসুন গাজীপুর রাজবাড়ী শহীদ বরকত স্টেডিয়ামে আগামীকাল শনিবার  দুপুর ২:৩০ মিনিটে।
-আমাদের প্রতিনিধি:জহির বাপ্পী

No comments:
Write comments

Note: Only a member of this blog may post a comment.